টেবিল-চেয়ার নিয়ে গুলশান কার্যালয়ে পুলিশ

প্রকাশঃ ফেব্রুয়ারি ৫, ২০১৫ সময়ঃ ৯:৪৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:৪৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম

gulsan policeএবার টেবিল-চেয়ার বসিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের প্রধান ফটকের সামনে অবস্থান নিয়েছে পুলিশ প্রশাসনের একটি দল।

বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে প্রশাসনের এ তৎপরতা লক্ষ্য করা যাচ্ছে। কার্যালয়ের ভেতরে কেউ প্রবেশ করতে চাইলে তার নাম, ঠিকানা ও স্বাক্ষর লিপিবদ্ধ করা হচ্ছে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) একটি দল বৃহস্পতিবার সন্ধ্যার পর প্রধান ফটকের সামনে চেয়ার-টেবিল নিয়ে অবস্থান নিয়েছে। চেয়ারপারসনের কার্যালয়ের ভেতরে কেউ প্রবেশ করতে চাইলে তার নাম, ঠিকানা ও স্বাক্ষর লিপিবদ্ধ করা হচ্ছে।

গুলশান কার্যালয়ে অবস্থান নেওয়া এক কর্মচারী নাম প্রকাশ না করার শর্তে জানান, স্পেশাল ব্রাঞ্চের নতুন এ কার্যক্রমের ফলে প্রতিদিনের মতো কার্যালয়ের ভেতরে নিয়মিত পবিত্র কোরআন খতম ও দোয়া-দরুদ পড়ানোতে সমস্যা হচ্ছে।

ভেতর থেকে হাফেজ ও হুজুররা (মাওলানা) বের হওয়ার পর তাদের নাম ঠিকানা লিখে রাখা হয়েছে। এতে তারা ভীত হয়ে পড়েছেন।

তিনি আরও জানান, চেয়ারপারসনের ছোট ছেলে আরাফাত রহমান কোকোর জন্য শুক্রবারও এখানে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। কিন্তু নতুন এ নিয়মে হয়রানির ভয়ে অনেকে এখানে আসতে চাচ্ছেন না।

উল্লেখ্য, ৩ জানুয়ারি থেকে প্রায় অবরুদ্ধ হয়ে আছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। নিরাপত্তার কথা বলে প্রশাসনের পক্ষ থেকে কিছু দিন তার বাড়ির সামনের গেটে তালা এবং ইট ও বালুভর্তি ট্রাক রেখে প্রতিবন্ধকতা তৈরি করা হয়।

প্রতিক্ষণ /এডি/হাসান

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G